লিঙ্ক স্টাফ কোম্পানি জাপানের সহযোগিতায় সেমিনার এবং স্পট রিক্রুটমেন্ট


2019-11-15


লিঙ্কস্টাফ কোম্পানী লিমিটেড,জাপান বাংলাদেশ থেকে তরুন ও দক্ষ আইটি প্রকৌশলীদের জাপানে চাকুরীর সুযোগ করে দেওয়ার জন্যে কাজ করছে, সে সুবাদে গত ০৮-০২-২০১৯ তারিখে লিঙ্ক স্টাফ কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন এবং লিঙ্ক স্টাফ কোম্পানির সাথে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের তরুন আইটি প্রকৌশলীদের জাপানে কাজের সুযোগ করে দেওয়ার জন্য একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এরপর লিঙ্ক স্টাফ কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কিছু মতামত তুলে ধরেন-
১। জাপানে কাজ করতে হলে অবশ্যই জাপানিজ ভাষা শিখতে হবে , তাই লিঙ্কস্টাফ জাপানিজ ভাষা শিখতে বিশ্ববিদ্যালয়ের তরুন আইটি প্রকৌশলীদের সহোযোগীতা করবে।
২। বিশ্বের পাঁচটি সেরা প্রযুক্তি কোম্পানি মাইক্রোসফট, গুগল, আই বি এম, ইন্টেল এবং আমাজন, ইন্ডিয়া থেকে টপ লেভেলের প্রকৌশলীদের নিয়ে কাজ করলেও জাপানে, লিঙ্কস্টাফ বাংলাদেশের টপ লেভেলের প্রকৌশলীদের নিয়ে কাজ করছে।
৩। জাপানের অন্যান্য কোম্পানী গুলো বাংলাদেশে আসলেও তারা বেশিদিন বাংলাদেশের আইটি ইঞ্জিনিয়ারদের সাথে কাজ করেন না কিন্তু লিঙ্ক স্টাফ ৩০ বারের মত বাংলাদেশে এসেছে এবং কাজ করে যাচ্ছে।

চুক্তি অনুযায়ী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার সেন্টারের উদ্যোগে আগামী ১৮ই নভেম্বর সকাল ১২.৩০ এ কাজলা বিল্ডিং এর ১০৭ ও ১০৮ নং রুমে একটি সেমিনার অনুষ্ঠিত হবে। উক্ত সেমিনারে তরুন আইটি প্রকৌশলীদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য যে, লিঙ্কস্টাফ কোম্পানী লিমিটেডের কর্মকর্তাগণ উক্ত সেমিনারে উপস্থিত থাকবেন এবং তরুন আইটি প্রকৌশলীদের মধ্য থেকে সম্ভাব্য প্রার্থী বাছাই করবেন।
বিস্তারিত তথ্যের জন্য প্রোগ্রাম অফিসার এর সাথে যোগাযোগ করুন।
মোবাইলঃ ০১৭৩৮৭০৬৩৪৮

Attachment

© Copyright 2019 Varendra University | Developed by VUCC IT Wing, Varendra University.